English

আজ ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে মে ২০২০ ইং

৬ই শাওয়াল ১৪৪১ হিজরী

সময় : সকাল ৭:১৪

বার : শনিবার

ঋতু : গ্রীষ্মকাল

34be06a7 salman 1
নিজে হাজির হয়ে অসহায় মানুষদের প্রতিদিন পেট ভরাচ্ছেন সালমান

নিজে হাজির হয়ে অসহায় মানুষদের প্রতিদিন পেট ভরাচ্ছেন সালমান

সুমন রাজশাহী প্রতিনিধি:লকডাউনের মাঝে পানভেলে আটকে পড়েন সালমান খান। পানভেলের বাগান বাড়িতে বোন, ভগ্নিপোত, ইউলিয়া, জ্যাকলিনদের সঙ্গে রয়েছেন সালমান। বাগান বাড়িতে থাকার সময় এবার পানভেলের স্থানীয় লোকজনদের সাহায্যে নেমে পড়েন বলিউড সুপারস্টার। এমনকী, পানভেলের যে জায়গায় সলমনের বাগান বাড়ি রয়েছে, তার আশপাশের অসহায় মানুষের পেট ভারানোর দায়িত্ব নিয়েছেন বলিউড ভাইজান।  

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন সালমান। যেখানে সলমন একটি সংস্থাকে ধন্যবাদ জানান। পানভেলের অসহায় মানুষদের জন্য পরপর দুবার মুগির মাংস এবং ডিম দিয়ে সাহায্যের জন্য ওই সংস্থাকে ধন্যবাদ জানান সলমন

এদকিে সকডাউনের মাঝে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির কোনও দৈনিক রোজগেরে শ্রমিকের যাতে খাবারের কোনও অভাব না হয়, তার জন্য নিজে দায়িত্ব নেন সালমান। দৈনিক রোজগেরে শ্রমিকদের অ্যাকাউন্টে পরপর ৩ হাজার টাকা করে দেওয়ার পাশাপাশি রেশনও পাঠাতে শুরু করেন সালমান।

শুধু তাই নয়, বলিউডে সালমান এমন একজন মানুষ, যিনি আড়ালে থেকেই সমস্ত কাজ করে যাচ্ছেন বলে সম্প্রতি মন্তব্য করেন বাবা সিদ্দিকি। এমনকী, সালমাননের দেওয়া ত্রাণের ছবি তুলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশও করেন বাবা সিদ্দিকি।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর