English

আজ ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে মে ২০২০ ইং

২রা শাওয়াল ১৪৪১ হিজরী

সময় : রাত ১০:৫২

বার : মঙ্গলবার

ঋতু : গ্রীষ্মকাল

P9F047 13 1
বেলপুকুর থানার অসচেতনতা ও নজরদারির অভাবে করোনা সংক্রমণের আতস্কে পুরো এলাকাবাসী

রাজশাহী বেলপুকুর থানার অসচেতনতা ও নজরদারির অভাবে করোনা সংক্রমণের আতস্কে পুরো এলাকাবাসী

সুমন রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার অসচেতনতা ও নজরদারির অভাবে করোনা ভাইরাস সংক্রমণে আতস্কে পুরো বেলপুকুরিয়া ইউনিয়ন। সংক্রমণ প্রতিরোধে শুধু মসজিদে টহল,বাইপাস মোড়ে চেকপোস্ট ও হাইওয়েতে নজরদারি করলেও রাজশাহীতে প্রবেশদার হিসেবে পরিণত হয়েছে বিসমিল্লাহ্‌ ডাউল মিল সংলগ্ন জামিরা প্রবেশের রাস্তাটি ।

এদিকে পুলিশের নাকের ডগার উপর দিয়ে থানার পাশে বিসমিল্লাহ্‌ ডাউল মিল সংলগ্ন পাকা রাস্তা দিয়ে রেলক্রসিং পার হয়ে রেললাইনের পার্শ্বে দিয়ে প্রায় ৩ কিঃমিঃ পথ অতিক্রম করলেই মিলছে মহাসড়ক। আর সেই পথে দিন-রাত সমানে চলছে সব ধরনের যানবাহন। বিভিন্ন পথে ঢাকা থেকে আসা অপরিচিত ব্যাক্তিরা অটোরিক্মসা, সিএনজিতে যাতায়াত করছে কোন নজরদাড়ি ছাড়াই। অধিকাংশ গাড়ি চালক স্থানীয়দের ডেকে জানতে চাচ্ছে রাজশাহী যাওয়ার পথ কোনটা।  এতে বেলপুকুরিয়া ইউনিয়নের জামিরা,বেলপুকুর সহ অনেক এলাকার মানুষের সাঝে সংক্রমণের আতস্ক বিরাজ করছে। এখন প্রয়োজনে ঘর থেকে রাস্তায় বের হলেই বহিরাগমনের জন্য স্থানীয়রা করোনা সংক্রমণের ঝুঁকির সম্মুখীন। তাদের নজরদারির অভাবে বাইরের পথচারীরা অবাধে চলাচল করলেও যেন দেখার কেউ নেই।

এ বিষয়ে বেলপুকুর থানার অফির্সাস ইনর্চাজ আলঙ্গীর হোসেন বলেন, আমারা চেকপোষ্টের মাধ্যমে মহাসড়কে অতিরিক্ত জনসমাগম ও গাড়ী চলাচল নিয়ন্ত্রন করছি। তবে বিসমিল্লাহ্‌ ঢালান হয়ে অটোরিক্মসা গুলো বিভিন্ন চেক পোষ্ট অতিক্রম করে রাজশাহীতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর