English

আজ ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে মে ২০২০ ইং

৬ই শাওয়াল ১৪৪১ হিজরী

সময় : সকাল ৯:০৩

বার : শনিবার

ঋতু : গ্রীষ্মকাল

PC5171 tanor 1
তানোরে সরকারি রাস্তার গাছ কেটে নিল কৃষক লীগের সভাপতি

রাজশাহীর তানোরে সরকারি রাস্তার গাছ কেটে নিল কৃষক লীগের সভাপতি

সুমন রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর তানোরে দিনে দুপুরে সরকারি রাস্তার ধারে বিএমডিএর লাগানো প্রায় ৩০বছরের পুরনো শিশু গাছ কেটে নেয়ার অভিযোগ উপজেলা কৃষক লীগের সভাপতি ও সাবেক মেম্বার জাইদুর রহমানের বিরুদ্ধে। সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে,  এমন দিনে দুপুরে প্রকার্শে শিশু গাছ কেটে নেয়ার বিরল ঘটনা।  শিশু গাছটির আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা মত।

এমন মানবিক ঘটনাটি ঘটেছে, আজ (শুক্রবার)  উপজেলার পাঁচন্দর ইউপির ধুবইল সাহাপুর মোড়ে। এতে করে একজন সাবেক জনপ্রতিনিধি ও বর্তমান কৃষক লীগের সভাপতির জাইদুর রহমানের এমন কান্ড জনমনে দেখা দিয়েছে চাঞ্চল্য ও ক্ষোভ। স্থানীয় কয়েকজন বলেন, মেম্বার সাহেব সময় বুঝে ঝোপে কোব দিয়েছে। একদিকে করোনা অফিস আদালত ছুটি তাও আবার শুক্রবার বলে জানান।

এ বিষয়ে কৃষক লীগের সভাপতি ও সাবেক মেম্বার জাইদুর রহমান বলেন, গাছ কে লাগিয়েছে না লাগিয়েছে সেটা আমার দেখার বিষয় না। আমার জায়গায় হওয়া গাছ আমি কাটছি আপনার যত খুশি লেখতে পারেন সমস্যা নেই আমি উপজেলা কৃষক লীগের সভাপতি বলে দম্ভোক্তি প্রকাশ করেন।

গাছ কাটার বিষয়ে বিএমডিএর প্রকৌশলী শরিফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে গুরুত্ব সহকারে দেখা হবে।যদি এমন হয়ে থাকে তাহলে সে যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থ নেওয়া হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর