English

আজ ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে মে ২০২০ ইং

৬ই শাওয়াল ১৪৪১ হিজরী

সময় : সকাল ৯:১০

বার : শনিবার

ঋতু : গ্রীষ্মকাল

96413088 247610889654377 3288341731933683712 n 1

অসহায় দরিদ্র মানুষের পাশে আহবান যুব সংঘ

নারায়ণগঞ্জ ফতুল্লা থানার পূর্বলালপুর পাকিস্তান খাদঁ এলাকায় অসহায় দরিদ্র মানুষের মাঝে ১০০ শত পরিবারকে ইফতার সামগ্রিক বিতারন করেন আহবান যুব সংঘের নেতাকর্মীরা।

কাতারের প্রবাসী আকাশ জানান , আহবান যুব সংঘের নেতাকর্মীরা অসহায় দরিদ্র মানুষের পাশে আছেন, এবং তারা সব সময় নিজেদের সাধ্য অনুযায়ী চেষ্টা করে থাকার জন্য, এতে করে গরিব অসহায় দরিদ্র মানুষের খুব উপকৃত হয়।

নাজমুল জানান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমানের পক্ষ থেকে কিছু অনুদান এসেছিল পাকিস্তান খাদেঁ কিন্ত কিছু অসাধু লোকের কারনে সে অনুদান গরিব অসহায় দরিদ্র মানুষের নিকট পৌছার আগেই তারা আর্তসাধ করে নিয়ে যায়। তারপর এই অপকর্মের প্রতিবাদ করা হলে অল্প কিছু গরিব অসহায়ের মাজে সামান্য কিছু অনুদান দিয়ে তারা সবাই তাদের অপকর্মের কাজ গোপন করে ফেলে।

শিহাব প্রধান জানান, আমরা আহবান যুব সংঘের পক্ষ থেকে একাধিক বার প্রশাসনের নিকট সরকারি অনুদানের জন্য আবেদন জানাই কিন্ত তারা আমাদের কোন আশাভরসা দেয়নি ফলে আমরা আমাদের এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে সরকারি অনুদান দিতে পারিনি ,

তাই আমরা প্রতিবছরের ন্যায় এই বছরও আহবান যুব সংঘের পক্ষ থেকে আমাদের নিজেদের অর্থে ইফতার সামগ্রিক গরিব অসহায় দরিদ্র মানুষের মাজে বিতারন করি, এতে এলাকার গরিব অসহায় দরিদ্র মানুষরা মুগ্ধ হয়, এবং কি আহবান যুব সংঘের পক্ষ থেকে রমাদানের আগ মুহুর্তে আমরা আবারো গরিব অসহায় দরিদ্র মানুষের মাজে ইফতার সামগ্রিক বিতারন করবো।

ইফতার সামগ্রিক বিতারনে আহবান যুব সংঘ ও এলাকার হেলাল, জুয়েল, রনি, দিন্না, সজীব, আলামিন, বিল্লাল, জনি, পাভেল, নাজমুল, শিহাব প্রধান সহ আরো অনেকে তারা তাদের নিজেদের আর্থিক সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর